কুষ্টিয়ায় পৃথক ঘটনায় দু’জন খুন

কুষ্টিয়ায় পৃথক স্থানে এক মহিলাসহ দুই জন খুন হয়েছে।
শুক্রবার সকালে শহরের পুলিশ লাইনের সামনের একটি পুকুর থেকে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামে পাওনা টাকাসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে ইমারুল (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, শুক্রবার সকালে কুষ্টিয়া শহরে পুলিশ লাইনের বিপরীত পাশের একটি পুকুরে মহিলার লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। দৌলতপুর থানার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ময়রামরপুর গ্রামের ইমারুল একই উপজেলার জামালপুর গ্রামের সাইদুরের কাছে পাওনা টাকা চাইলে সাইদুর ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে ইমারুলের মাথায় আঘাত করে।
এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি ঘটে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে শুক্রবার ভোরে তিনি মারা যান।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, পৃথক দু’টি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে পুলিশ এখনো আটক করতে পারেনি।

 

 

 

Advertisements

About kumarkhalihotnews

Kumarkhali hot News

Posted on August 10, 2012, in Uncategorized. Bookmark the permalink. Leave a comment.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: