কুষ্টিয়ার কুমারখলীতে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে গুলি ও কুপিয়ে হত্যা ॥ লাশ পদ্মায় নিক্ষেপ ॥ আহত ২৫

কুষ্টিয়ার কুমারখালীতে সন্ত্রাসীরা গুলি ও কুপিয়ে হত্যা করেছে এক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে আহত হয় কমপক্ষে ২৫ জন। হত্যার পর চেয়ারম্যানের মাথা বিহীন লাশ ও অপর ২ জনকে পদ্মা নদীতে নিক্ষেপ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার শিলাইদহ-পাবনা খেয়া ঘাটের মাঝ নদীতে এই হত্যার ঘটনা ঘটে। ঘটনাস’ল থেকে পুলিশ ৬ রাউন্ড বন্ধুকের গুলির খোসা উদ্ধার করেছে। তবে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারে নাই।
এ ঘটনার প্রত্যক্ষদর্শি নৌকার মাঝি আবু হানিফ জানান, পাবনা থেকে প্রায় শাতাধিক যাত্রী নিয়ে শিলাইদহ ঘাটের উদ্যেশ্যে রওনা হই। নৌকাটি মাঝ নদীতে পৌঁছালে ৮/১০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ ইঞ্জিন চালিত নৌকায় এসে আগ্নেয় ও দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। সন্ত্রাসীরা প্রথমে ৮/১০ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে ৪ জনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে ৩ জনের লাশ পদ্মার পানিতে ফেলে দেয়ে। তাদের মধ্যে এক জনের মাথা কেটে নিয়ে যায় ঐ অস্ত্রধারী সন্ত্রারীরা।
কুমারখালী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,  নিতরা হলো খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর-ইসলাম ও তার সঙ্গে থাকা আনছার, ভুট্ট এবং অজ্ঞাত একজন। তিনি আরো জানান সন্ত্রাসীরা প্রথমে তাদেরকে গুলি করে পরে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। মৃত্যু নিশ্চিত হলে সন্ত্রাসীরা এ সময় চেয়ারম্যানের মাথা কেটে মসত্মক বিহীন লাশ পদ্মা নদীতে নিক্ষেপ করে। এ সময় চেয়ারম্যানের সঙ্গী আনছার ও অপর এক জনের  লাশও পদ্মায় নিক্ষেপ করা হয়। অপর সঙ্গী ভুট্টোর ক্ষত বিক্ষত লাশ পড়ে থাকে নৌকাতে।
বিশ্বসত্ম সূত্রে জানাযায়, নিহতরা সবাই পাবনা আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে ফিরে আসছিল।
এ সময় সন্ত্রাসীদের গুলিতে নৌকার ২৫ জন যাত্রী কমবেশী আহত হয়। এ রিপোর্ট লেখা পর্যনত্ম পদ্মায় নিক্ষেপ করা চেয়ারম্যান ও দুই সঙ্গির মৃতদেহ উদ্ধার চেষ্টা চলছে।
জেলা প্রশাসক বনমালী ভৌমিক ঘটনা স’লে উপসি’ত হয়ে জনসাধারকে বলেন এটি দুঃখ জনক ঘটনা। হত্যাকারীদের দ্রুত আটক করা হবে বলেও তিনি জানা।

 

 

 

Advertisements

About kumarkhalihotnews

Kumarkhali hot News

Posted on August 28, 2012, in Uncategorized and tagged , , , , . Bookmark the permalink. Leave a comment.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: